,

চুনারুঘাটে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত গৃহনির্মাণ কাজের উদ্বোধন

চুনারুঘাট প্রতিনিধি : চুনারুঘাট উপজেলায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর আব্দুল হান্নানের গৃহনির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (৬ এপ্রিল ) সকালে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল কাদির লস্কর এই গৃহনির্মাণ কাজের উদ্বোধন করেন।
গত ২৯ মার্চ উপজেলার ৮ নম্বর সাটিয়াজুরি ইউনিয়নের সুন্দরপুর গ্রামের দরিদ্র দিনমজুর আব্দুল হান্নানের ঘর আগুনে পুড়ে ছাই হয়ে যায়। তার গরু, ছাগল, হাসঁ, মুরগীও আগুনে পুড়ে মারা যায়। তিনি নিজেও অগ্নিকাণ্ডে আহত হন। তাৎক্ষণিকভাবে খবর পেয়ে স্থানীয় সাংসদ ও বাংলাদেশ সরকারের বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণায়ের প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলী আব্দুল হান্নানের জন্য ঘরের ব্যবস্থা করার নির্দেশ দেন। ওই নির্দেশের পর আজ আব্দুল হান্নানের ঘরের কাজ শুরু হলো।
এছাড়া চিকিৎসার জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর আর্থিক সাহায্য করেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল কাদির লস্কর, উপজেলা নির্বাহী কর্মকর্তা সিদ্ধার্থ ভৌমিক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার আলী, সাটিয়াজুরী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দালুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্লাবন পাল, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান লিটন ফরিদ মাস্টারসহ ইউনিয়ন আওয়ামী লীগ নেতৃবৃন্দ।


     এই বিভাগের আরো খবর